সোনাগাজীতে গলায় ফাঁস দিয়ে দুই জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

ফেনী প্রতিনিধি:

 

ফেনীর সোনাগাজী উপজেলার মজলিশপুর ও মতিগঞ্জ ইউনিয়নে পৃথক ঘটনায় দুই জন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন- স্কুল ছাত্রী সুমাইয়া (১৪) ও গৃহবধূ জয়নাব শিল্পী (৩২)।

উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের আব্দুর রাজ্জাকের মেয়ে সুমাইয়া (১৪) আত্মহত্যা করেন। সে বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। শাসন করায় মা-বাবার উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে স্থানীরা জানায়।

নিহত সুমাইয়ার চাচা আব্দুল গণি জানান, গতকাল দুপুরে মা-বাবা শাসন করার জন্য তাকে বকাঝকা করেছিল। পরে সন্ধ্যার দিকে তার ছোট বোনের চিৎকার শুনে আমরা গিয়ে দেখতে পাই ঘরে ফাঁসিতে ঝুলে আছে।

তিনি আরও বলেন, ঘটনা সময় তার বাবা-মা ঘরের বাহিরে ছিল। পরে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বুধবার(৩০সেপ্টেম্বর) দুপুরে মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামে নিজের বসত ঘরে ব্যবহৃত ওড়না দিয়ে ফ্যানের সাথে ফাঁস দিয়ে বিবি জয়নাব শিল্পী (৩২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেন। যমজ দুই সন্তারের জননী শিল্পী পালগিরি গ্রামের প্রবাসী আরিফুলের স্ত্রী।

পুলিশ জানায়, দু’টি পৃথক ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম ঘটনা দু’টির সত্যতা নিশ্চিত করে বলেন, আত্নহত্যার ঘটনায় দু’টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০