শেরপুরের নালিতাবাড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

শেরপুর প্রতিনিধিঃ

 

শেরপুরের নালিতাবাড়ীতে এক স্কুল ছাত্রীকে রাস্তায় আটকিয়ে অভিনব কায়দায় টাকা আদায়ের চেষ্টা করে বখাটেদের একটি দল। ঘটনাটি ঘটে নালিতাবাড়ী উপজেলার উত্তর সিধুলী গ্রামে। ওই ছাত্রী বনকুড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। ছাত্রীর মা জানান, ১ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ টায় তার মেয়ে প্রাইভেট পড়তে রওয়ানা হয় বনকুড়া বাজারে। পথিমধ্যে একদল বখাটে তাকে আটকাতে চেষ্টা করলে সে একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখান থেকে তাকে ধরে এনে মোটা অংকের টাকা দাবি করে বখাটেরা। অন্যথায় বিবাহিত এক বখাটের সাথে জোড়পূর্বক তাকে বিয়ে দিবে বলে হুমকি প্রদান করে। পরে দুই বখাটে তার মেয়েকে বাড়ি পৌছে দেয়। এ সময় তারা খরচের টাকা দাবি করে পরিবারটিকে হুমকি প্রদান করে।

এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে পরদিন শুক্রবার সকালে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয়রা জানায়, ওই গ্রামের জাহেদুল ইসলাম নামে ২ সন্তানের জনক এলাকায় বিভিন্ন অসামাজিক ঘটনা ঘটাচ্ছে। তার সাথে রয়েছে আরো কয়েকজন। নেশার সাথেও জড়িত জাহেদুল ও তার সহযোগিরা। এই ঘটনা জাহেদুল ও তার সহযোগিরা ঘটিয়েছে বলে জানান এলাকাবাসী।

জাহেদুলকে আইনের আওতায় নিয়ে সঠিক বিচার দাবি করেন এলাকাবাসী। বনকুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিরন চন্দ্র বর্মণ এই ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, থানায় অভিযোগ হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় শ্লীলতাহানির মামলা নেওয়ার প্রস্তুতি চলছে। তদন্তকাজ অব্যাহত রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০