ফেনীর ইউনুছ বাবু হত্যার আসামী শাহিনের ৭ দিনের রিমান্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

ফেনী প্রতিনিধি:

 

ফেনীর চাঞ্চল্যকর ইউনুছ বাবু হত্যা মামলার আসামী ভবনের কেয়ার টেকার শাহিনের ৭দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (১২অক্টোবর) সকালে ফেনী জজকোর্টের সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রট জাকির হোসেনের আদালতে এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

 

এর আগে রোববার দুপুরে আসামীকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীপ রায়। পরে আদালত ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

শনিবার রাত ১১ টার দিকে ফেনী শহরের পাঠানবাড়ি এলকার তাসফিয়া ভবনের সেফটিক ট্যাংক থেকে ইউনুস বাবু (২২) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ইউনুস চীনের আহট ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং এর ছাত্র ছিলো। সে শহরের শাহীন একাডেমী রোড়ের একটি ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো।

 

ধারনা করা হচ্ছে ভবনের কেয়ারটেকার মােজাম্মেল হক শাহিন ও তার সঙ্গী রাকিব নামে এক যুবক মিলে তাদের ইউনুস বাবু ও তার বন্ধু শাহরিয়ারকে কুপিয়ে সেফটিক ট্যাংকে নিক্ষেপ করেছে।

 

এ ঘটনায় কেয়ারটেকার শাহীনকে শুক্রবার দুপুরে আটক করা হয়েছিলো। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ জিজ্ঞাসাবাদে কিছু তথ্য উঠে আসলে আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০