শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

প্রতিবন্ধী নারী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে ঝিনাইগাতীতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

শেরপুর প্রতিনিধিঃ

 

শেরপুরের ঝিনাইগাতীতে প্রতিবন্ধী নারী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ১৪ অক্টোবর বুধবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বর উপজেলার উত্তর ডেফলাই গ্রামে ১ সন্তানের জননী প্রতিবন্ধী গৃহবধূ (৩০) কে ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের বাদশা আলীর ছেলে বিল্লাল হোসেন (৪৫)। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তার হয়নি লম্পট বিল্লাল হোসেন। বরং উল্টো প্রতিবন্ধী নারীর পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছিল বিল্লাল হোসেন ও তার লোকজন।

এর প্রতিবাদে এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে। উপজেলা পরিষদের সামনে আয়োজিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন, সিদ্দিক মিয়া, বিপ্লব খান, আঃ হাকিম, ইউনুস আলী, রাকিব হোসেন, ছানুয়ার হোসেন, নাজমিন আক্তার, মনিজা খাতুন, রাজিয়া সুলতানা প্রমূখ। বক্তারা অবিলম্বে ধর্ষণের চেষ্টা কারি লম্পট বিল্লাল হোসেনেকে গ্রেফতার ও শাস্তির দাবী জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০