শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালীতে দু গ্রুপের সংঘর্ষে আহত আ’লীগ নেতার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা আব্দুল হক প্রকাশ হক সাব (৪৮) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় ঢাকায় আব্দুর রহমান নামের আরও একজন চিকিৎসাধীন রয়েছেন।

 

শনিবার সকাল ১০টার দিকে ঢাকার পপুলার হাসপাতালে তিনি মারা যান। নিহত আব্দুল হক এওজবালিয়া ৮নং ওয়ার্ডের মৃত মমিন উল্যার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন ইউপি সদস্য আব্দুল মান্নান।

 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন আহত আব্দুল হক প্রকাশ হক সাবের মৃত্যু বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

প্রসঙ্গত, এওজবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান এবং পাশ্ববর্তী কালাদরাপ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল প্রকাশ বাবুল ডাক্তারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে করমুল্যা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকারীরা বাজারের ৫-৬টি দোকান ভাঙচুর করে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২২জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে মান্নান মেম্বারের সমর্থক আব্দুর রহমান ও আব্দুল হক প্রকাশ হক সাবের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১