শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

জুয়া খেলার সময় সোনাইমুড়ীতে পৃথক অভিযানে আটক ৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে জুয়া খেলার সময় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬ জুয়াড়ি এবং এক প্রবাসীর বসতঘরে চুরির দায়ে দুইজনকে আটক করা হয়েছে।

রোববার (১৫ নভেম্বর) দুপুর ৩টায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদলেতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার মধ্যরাতে সোনাইমুড়ী থানার একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার অম্বরনগর ইউনিয়নের ওয়াসেকপুর বশির উল্লাহ হাফেজের বাড়ি থেকে জুয়াড়িদের এবং নদোনা ইউনিয়নের জগজীবনপুর গ্রাম থেকে দুই চোরকে আটক করে।

আটককৃত জুয়াড়িরা হলো, অম্বরনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ (৩৬), ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন (৩৫), ওয়াসেকপুর গ্রামের রাজ্জাকের ছেলে জাফর, আরমান আলীর ছেলে শফিক, লোক মানের ছেলে আবু বক্কর সিদ্দিক, রহমত আলীর ছেলে নুর হোসেন।

আটককৃত দুই চোর হলেন, নদনা ইউনিয়নের জগজীবনপুর গ্রামের মঈন উদ্দিনের ছেলে মো.শাকিল, একই গ্রামের শাহ আলমের ছেলে রাকিব হোসেন সাগর।

থানা সূত্রে জানা যায়, জুয়াড়িদের থেকে নগদ ৩৮০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। অপরদিকে গত ২৭ অক্টোবর নদনা ইউনিয়নের জগজীবনপুর গ্রামের রুস্তম আলী ড্রাইভার বাড়ির প্রবাসী আব্দুর রহিমের বসতঘর থেকে নগদ ৫ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় দায়ের করা মামলায় আটক কৃত দুই চোরের কাছ থেকে ২ লক্ষ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াসউদ্দিন জানান, আটককৃতদের বিভিন্ন ধারায় মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১