গোলাগুলির ঘটনায় কোম্পানীগঞ্জে ৪৪জনকে আসামি করে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশির হাট বাজারে মির্জা কাদের ও বাদল গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় মামলা করেছে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, শুক্রবার রাতে মিজানুর রহমান বাদল বাদী হয়ে চরফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটনকে প্রধান আসামি করে ৪৪ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় এই মামলা দায়ের করা হয়। ওই মামলায় অজ্ঞাত ৫-৬শ’ জনকে আসামি করা হয়।

অপরদিকে, মির্জা কাদেরের গ্রুপ থেকেও মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

উল্লেখ্য, সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে উপজেলার চাপরাশিরহাট বাজারে পূর্ব ঘোষণা অনুযায়ী শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ডাক দেন। পরে বাদলের অনুসারীরা চাপরাশিরহাট বাজারে মিছিল করতে গেলে কাদের মির্জার সমর্থকদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গণমাধ্যম কর্মীসহ চার জন গুলিবিদ্ধ ও অন্তত ৩৫ জন আহত হন।

এর আগে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ভেঙে দিলে সংগঠনটির দুই গ্রুপের মধ্যে উত্তোজনা সৃষ্টি হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০