শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

ফেব্রুয়ারি মাসে ২ লাখ মেঃটন পণ্য আমদানি করছে হিলি স্হলবন্দরে 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ মার্চ, ২০২১

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

ভারত থেকে দিনাজপুরের হিলি স্হলবন্দরে চলতি অর্থ বছরের ফেব্রুয়ারি মাসে পণ্য আমদানি হয়েছে ২ লাখ ১২ হাজার ৫০০ মেট্রিকটন। যা থেকে সরকার রাজস্ব পেয়েছেন ৪৭ কোটি ১৯ লাখ ৩৭ হাজার টাকা।

 

শনিবার (৬ মার্চ) সকালে হিলি কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম এতথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, চলতি অর্থ বছরের (২০২০-২১) ফেব্রুয়ারি মাসে শুধু ভারত থেকে মোট বিভিন্ন পণ্য আমদানি হয়েছে ২ লাখ ১২ হাজার ৫০০ মেট্রিকটন। আর তা থেকে সরকারের রাজস্ব আদায় হয়েছে ৪৭ কোটি ১৯ লাখ ৩৭ হাজার টাকা।

 

তিনি আরও জানান, এক মাসে চাল আমদানি হয়েছে ৪৫ হাজার ৫০০ মেট্রিকটন। এ থেকে রাজস্ব আদায় হয়েছে ২৫ কোটি ১৩ লাখ ৬০ হাজার টাকা। পাথর আমদানি হয়েছে ১ লাখ ৯ হাজার মেট্রিকটন। পাথর থেকে রাজস্ব আদায় হয়েছে ৬ কোটি ৭৩ লাখ ৬৭ হাজার টাকা। গম আমদানি হয়ছ ২১ হাজার মেট্রিকটন। তবে গমের শুল্কমুক্ত থাকায় কোন রাজস্ব আদায় হয়নি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০