Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক লাইভে এসে হুমকি, মিথ্যাচার এবং ধর্মীয় মূল্যবোধে আঘাত করার অভিযোগে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা অনুসারী এক যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্থানীয় এক সাংবাদিক ।

অভিযুক্ত নূর হোসেন খান সাহাব (৪২) উপজেলার মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত মুক্তিযোদ্ধা নুরনবী কমান্ডারের ছেলে এবং মুছাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। সে কাদের মির্জার অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

সোমবার রাত ১০টার দিকে দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে কোম্পানীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেন।

ওসি মামলার বরাত দিয়ে আরো জানান, গত ৪ এপ্রিল রাত ৮টায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আসামি খান সাহাব সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দকে নিয়ে মানহানিকর মন্তব্য করে হুমকি ধামকি দেয় এবং একই সাথে হিন্দু ধর্ম নিয়ে খারাপ মন্তব্য করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেইসবুক লাইভে বক্তব্য রাখে ।

এ বিষয়ে প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমান রাসেল বলেন, সাংবাদিক প্রশান্ত সুভাষকে হুমকি দিয়ে ও তাঁর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারী খান সাহাবকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

Sharing is caring!