শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

এবার মন্ত্রীর স্ত্রীর সম্পদ নিয়ে কথা বললেন, কাদের মির্জা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজকে ওপর পর্যায় থেকে যে সব কথা বলে দুঃখ লাগে, কষ্ট লাগে। একটা লোক আমার আহত কর্মীদেরকে দেখতে আসে নাই। আমার একটু খোঁজ খবর নিতে আসে নাই আ.লীগ। সেই আ.লীগ থেকে আমি এজন্যই পদত্যাগ করেছি। এ আ.লীগ এখন পথ হারা আ.লীগ, এ আ.লীগ অপশক্তির আ.লীগ, এ আ.লীগ এখন অস্ত্রবাজদের আ.লীগ। এ আ.লীগ টেন্ডারবাজ চাকরি বাণিজ্য করে তাদের আ.লীগ। আমাদের মত ৪৭ বছরের ত্যাগি কর্মীরা আজকে আ.লীগে শুধু এখানে নয়, বাংলাদেশের কোথাও আজকে নেই। আজকে অপরাজনীতির হোতারা আ.লীগ নিয়ন্ত্রণ করছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের অধিকাংশ ঠিকাদার বিএনপি। ২-৪ জন ঠিকাদার আ.লীগের আছে। তারা কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে। সেখান থেকে মাসোহারা তুলে মন্ত্রীর এপিএস। সেটাকে তিন ভাগ করে বেলায়েত। সেখান থেকে তারা এক ভাগ অফিসারদের জন্য রাখে, এক ভাগ তারেক জিয়ার জন্য পাঠায় এক ভাগ মন্ত্রীর স্ত্রীকে দেয়। মন্ত্রীর স্ত্রীর দেশে বিদেশে কত হাজার কোটি টাকার সম্পদ আছে, বাড়ি গাড়ি আছে, এটার হিসাব আমার কাছে আছে। যথা সময়ে যথাস্থানে পোঁছাবো। আর আল্লার কাছে বলুম। যেহেতু আমাদের কেউ নেই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১