শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

দ্বীপ উপজেলা হাতিয়ার অপহৃত ব্যবসায়ী দুইদিন পর উদ্ধার, জব্দ আগ্নেয়াস্ত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

নিজেস্ব প্রতিবেদক, হাতিয়া:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার টাংকিরঘাট এলাকা থেকে হারুন শিকদার (৫৫) নামের অপহৃত এক ব্যবসায়ীকে দুইদিন পর উদ্ধার করেছে কোস্টগার্ড। এসময় অপহরণকারীদের রেখে যাওয়া একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢালচর থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যবসায়ী ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলার চর মোজাম্মেল ইউনিয়নের হেমায়েত উদ্দিন শিকদারের ছেলে।

 

কোস্টগার্ড সূত্রে জানা যায়, গত মঙ্গলবার হাতিয়া ও রামগতি উপজেলার সীমান্তবর্তী টাংকিরঘাট এলাকা থেকে হারুন শিকদারকে অপহরণ করে নিয়ে যায় একদল জলদস্যু। ঘটনায় অপহৃতের পরিবারের লোকজন তজুমুদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে ঢালচর এলাকায় জলদস্যুদের একটি আস্তানায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দস্যুরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে একটি এলজি উদ্ধার করা হয়েছে।

 

হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার বিশ্বজিৎ বড়ুয়া সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ব্যবসায়ীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১