শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

অগ্নিকান্ডে বেগমগঞ্জের ছয়ানীতে ২৫ দোকান ছাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩০ মে, ২০২১
শর্টসার্কিটের আগুনে পুড়ল সুধারামের ১০ দোকান

নোয়াখালী প্রতিবেদক:

 

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ২৫টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার রাত সাড়ে ১১টার দিকে ছয়ানী মধ্য বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১১টার দিকে মধ্য বাজারের আকবরের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্ত্বের মধ্যে আগুন পাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। এসময় বাজারে উপস্থিত লোকজন আগুন নিয়ন্ত্রণ করতে এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় বাজারের মুদি, কসমেটিকস, ফার্মেসী, চা দোকানসহ অন্তত ২৫টি দোকান পুড়ে যায়। এতে দোকান গুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। কয়েকটি দোকান থেকে কিছু মালামাল উদ্ধার করলেও বেশির ভাগই পুড়ে গেছে।

 

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১