শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

সুধারামে নতুন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মালিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১ জুন, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

 

নির্মাণাধীন ভবনের কাজ তদারকি করতে গিয়ে অসাবধানতা বশত লিকেজ তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নোয়াখালীর সদর উপজেলায় এক ভবন মালিকের মৃত্যু হয়েছে। নিহত জাকির হোসেন (৫৪) নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের মৃত আজিজুল হকের ছেলে।

মঙ্গলবার (১জুন) সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের জাকির হোসেনের বাড়িতে নির্মাণাধীন একটি ভবনে এই দুর্ঘটনা ঘটে।

নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জাহিদুর রহমান শামীম এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে তার নিজের নির্মাণাধীন বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় শ্রমিকরা পানি দেয়। ওই সময় তিনি কাজের তদারকি করছিলেন। একই সময়ে ভবনে বিদ্যুৎ ছিলনা। এ সময় তিনি ভবনের দ্বিতীয় তলায় লিকেজ একটি বৈদ্যুতিক তার সরাতে গেলে বিদ্যুৎ চলে আসে। একপর্যায়ে লিকেজ ওই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তিনি ৫ সন্তান্তের জনক ছিলেন। সন্ধ্যার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) ইমদাদুল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১