নোয়াখালীতে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করায় ফের বাদীর বসতঘরে হামলা ভাংচুর,

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৭ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

নোয়াখালীতে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করায় ফের বাদীর বসতঘরে ঢুকে ফের হামলা, ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। এসময় নারীসহ ৫জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় ৯ জনকে আসামী করে একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছে ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) টমাস বড়ুয়া।

 

শনিবার রাতে সদর উপজেলার ২নং দাদপুর ইউনিয়নের হুগলি এলাকায় আলি মিয়ার বাড়ীতে স্থানীয় সন্ত্রাসীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে। আহতরা হলেন- মোঃ ফারুক হোসেন (৫৫), আয়েশা বেগম (৪৮), মোঃ ফরহাদ (৩০), মোঃ ফয়সাল (৩৫), মমিনা বেগম (২৪)। আহতদেরকে নোয়াখালী ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানান, গত বুধবার পূর্ব শত্রুতার জের ধরে গাছ থেকে নারিকেল পাড়ার ঘটনাকে কেন্দ্র করে আব্দুল ওয়াদুদ তার স্ত্রী রেহানা আকতার, ছেলে আল এমরান সিদ্দিক রাহিসহ বহিরাগত আরো ৮/১০ জন সন্ত্রাসী হাতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পূর্বপরিকল্পিত ভাবে হামলা ভাংচুর, লুটপাট চালিয়ে স্বর্ণালংকারসহ নগদ টাকা পয়সা নিয়ে যায়। মামলা করার বিষটি জানতে পেরে তারা আবারো সন্ত্রাসী কায়দায় হামলা চালায়।

 

এব্যাপারে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নবীর হোসেন জানান, ঘটনাটি আমি শুনেছি। ভুক্তভোগী পরিবার সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি মামলা করেছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০