শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

প্রতিষ্ঠার ৯ বছরে আইটি প্রতিষ্ঠান ট্রাস্ট সফট বিডি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
প্রতিষ্ঠার ৯ বছরে আইটি প্রতিষ্ঠান ট্রাস্ট সফট বিডি
প্রতিষ্ঠার ৯ বছরে আইটি প্রতিষ্ঠান ট্রাস্ট সফট বিডি

ডেস্ক রিপোর্ট:

প্রতিষ্ঠার ৯ বছরে পা রাখল দেশের বিশ্বস্থ আইটি প্রতিষ্ঠান ট্রাস্ট সফট বিডি। প্রযুক্তির এই যুগে অনলাইন সেবাকে সবার মধ্যে পৌঁছে দিতে ৯ বছর ধরে কাজ করছে প্রতিষ্ঠানটি।

ডোমেইন, হোস্টিং, ওয়েব ডিজাইন, ই কমার্স ডেভেলপমেন্ট, অনলাইন মিডিয়া ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইনসহ গ্রাহকের চাহিদা অনুযায়ী আইটি সেবা প্রদান করে প্রতিষ্ঠানটি এরই মধ্যে প্রযুক্তি প্রেমি মানুষদের আস্তা অর্জন করে নিয়েছে।

ট্রাস্ট সফট বিডি সিইও হারুন সওদাগর বলেন, ‘৯ বছর ধরে ‘ট্রাস্ট সফট বিডি’ দেশে তথ্য, যোগযোগ ও প্রযুক্তি ভিত্তিক সেবা প্রদানে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছে। দেশের বিভিন্ন জেলার ব্যক্তি, প্রতিষ্ঠান কে চাহিদা অনুযায়ী স্বল্প খরচে বিশ্বস্থ্যতার সাথে উন্নত সেবা প্রদান করে যাচ্ছে।

উল্লেখ্য, ২০১৩ সালে ওয়েব ডিজাইন ও ডিজিটাল মার্কেটিং এর মধ্য দিয়ে যাত্রা শুরু করে ‘ট্রাস্ট সফট বিডি। বর্তমানে ডোমেইন, হোস্টিং, ওয়েব ডিজাইন, অনলাইন মিডিয়া ডেভেলপমেন্ট, ই কমার্স ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইনসহ অনলাইন ভিত্তিক সকল আইটি সেবা প্রদান করছে প্রতিষ্ঠানটি। বিস্তারিত: trustsoftbd.com, মোবাইল: ০১৬১৪৮৯৫৯৬০, ইমেইল: info@trustsoftbd.com


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১