শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

নোয়াখালীর ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে আরও ২জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৪ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে ১২০শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২জনের মৃত্যু হয়েছে। মৃত দুই জনই পুরুষ। এদিকে জেলায় নতুন করে আরও ৪২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৮দশমিক ৯৭ভাগ।

 

শনিবার দুপুরে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।

 

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, শুক্রবার সকাল থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে আরও ২জন রোগি মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৯জন রোগি, আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৪জন। হাসপাতালে ৩১জন পুরুষ ও ৪৩জন নারীসহ ৭৪জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে ১৪জন নারী ও ১১জন পুরুষের অবস্থা সংকাটাপন্ন তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘন্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ১৪৫টি নমুনা পরীক্ষা করে ৪২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ১, সুবর্ণচরে ৪, বেগমগঞ্জে ১৬, চাটখিলে ৬, সেনবাগে ১ ও কবিরহাট উপজেলায় ১৪জন রোগি রয়েছেন। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪হাজার ৩৫৬জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ৬৩৭জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ৫৪৩জন রোগী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১