Sharing is caring!

সাহেদ সাব্বির,ফেনী:

আন্তর্জাতিক সেবা সংগঠন  লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরী’র যুব সংগঠন ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে  ইফতার বিতরণ করা হয়েছে। এতে ছোলা ভুট, বেগুনি-পেয়াজু, কলা জিলাপিসহ যাবতীয় ইফতারির খাদ্য দেয়া হয়।

বৃহস্পতিবার (২১মে) বিকেলে লিওরা শহরের ট্রাংক রোডস্থ শহীদ মিনার প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত মানুষের হাতে এই ইফতার তুলে দেন।

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন, লায়ন্স জেলা ৩১৫ বি২ বাংলাদেশের রিজিয়ন চেয়ারপার্সন, ফেনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র এবং ক্লাব এডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল। লায়ন্স জেলার কনসার্ন জোন চেয়ারপার্সন লায়ন এডভোকেট নুরুল আমিন খান, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট ও ফেনী প্রেস ক্লাবের সভাপতি লায়ন আবু তাহের ভূঁইয়া, ভাইস-প্রেসিডেন্ট লায়ন এডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, সেক্রেটারী লায়ন প্রভাষক মোর্শেদ হোসেন, ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ফেনী লায়ন্স ক্লাবের ক্লাব এডমিনিস্ট্রেটর লায়ন এডভোকেট পার্থ পাল চৌধুরী, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের ক্লাব এডমিনিস্ট্রেটর লায়ন আনোয়ারুল হক নিজাম, ঢাকা মিডটাউন লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট ও লিও জেলার প্রাক্তন সভাপতি লায়ন আব্দুর রহমান সুজন, ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লিও নাজমুল হক শামীম এবং ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লিও সৈয়দ রইসুল ইসলাম রিমন।

আরও উপস্থিত ছিলেন ফেনী মুহুরী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান, এক্সিকিউটিভ লীডার লিও ফারহান ফুয়াদ, লিও সাদমান ফুয়াদ ফারাবী, প্রোগ্রাম চেয়ারম্যান লিও খালেদ চৌধুরী লিলয় সহ ক্লাব নেতৃবৃন্দ।

ফেনী মুহুরী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান জানান, লিওরা পর্যাপ্ত নিরাপত্তা ও সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের দেড়’শ জনের অধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এসব ইফতার তুলে দেন।

প্রোগ্রাম সফলভাবে বাস্তবায়ন হওয়ায় ফেনী মুহুরী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান লায়ন্স জেলার রিজিয়ন চেয়ারপার্সন এবং ক্লাব প্রতিষ্ঠাতা লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ, ক্লাব উপদেষ্টা লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল  সহ লায়ন্স ও লিও নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, এর পূর্বে করোনা পরিস্থিতি মোকাবেলায় ৭০ পরিবারের মাঝে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করে সার্ভিস প্রোগ্রামের যাত্রা শুরু করে লায়ন্স জেলার নতুন এই ক্লাব। ক্লাবটির মানবিক কর্মকাণ্ডের জন্য লায়ন্স নেতৃবৃন্দ ফেনী মুহুরী লিও ক্লাবের প্রশংসা করেন।

Sharing is caring!