শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

আমি কোটি ভিউ করার জন্য ধুম-ধারাক্কা গান করতে পারব না: ফাহমিদা নবী

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

শ্রোতাপ্রিয় নন্দিত সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী। খ্যাতিমান এই গায়িকা আসছে ঈদে দুটি গান প্রকাশ করতে যাচ্ছেন। ‘আমি তোমার সমাধিতে এসেছি, শিরিরে ভেজা শিউলীগুলো, তোমার শিয়রে রেখে দিয়েছি’-এমন কথায় গানটি লিখেছেন মঞ্জুর উল আলম চৌধুরী। সঙ্গীত করেছেন তানভীর দাউদ রনি ও শুভেন্দু দাস। গানের ভিডিও লন্ডনে ধারণ করা হয়েছে। ভিডিও নির্দেশনা দিয়েছেন ফাহমিদা নবীর মেয়ে আনমোল।
‘এমন কেন হয়, যাকে নিয়ে তুমি আজও, চায়ের কাপে অতীত খুঁজো, সে তো তোমার নয়’ কথার এ গানটি লিখেছেন আতিউর রহমান। এটির একটি স্টুডিও ভার্সন ভিডিও করা হয়েছে। এই গানটির ভিডিও পরিচালনা করেছেন তাহমিনা মুক্তা। দুটি গানের সুর শিল্পী নিজেই করেছেন।
নতুন গান প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, দুটি গানই ঈদে প্রকাশ পাবে। আমার কাছে মনে হয়েছে ঈদ মানেই শুধু হৈচৈ নয়। আমার কাছে ঈদ মানে একটু রিলাক্স। তাই আমি একটু ব্যতিক্রমধর্মী গান করেছি। আমার বিশ্বাস গান দুটি আমার শ্রোতা দর্শকদের একটু অন্যরকম ভালো লাগবে।
যোগ করে তিনি বলেন, আমার মনের মতো গান করছি। আমি শ্রোতাদের গান শোনাতে চাই, আগেও শুনিয়েছি। তবে আমার কিছু দায়িত্ব আছে। আমি কোটি ভিউ করার জন্য ধুম-ধারাক্কা গান করতে পারব না। আমি আমার লিস্টে খারাপ গান রেখে যেতে চাই না। আর এখন সবকিছুতেই করপোরেট কালচার ঢুকে গেছে। সব কিছুতেই ব্যবসা দেখা যাচ্ছে।
ফাহমিদা নবী আরও বলেন, আমি মূলত শিল্পী আর শিল্পী কখনো ব্যবসায়ী হতে পারে না। আমি জিততে আসিনি। আমি ভালো সৃষ্টি রেখে যেতে এসেছি। শিল্পীর কাজ জেতা নয়, শিল্পীর কাজ সৃষ্টি করা। তাই নিজের মনের মতো গান করতেই নিজেই চ্যানেল থেকে গান প্রকাশের সিন্ধান্ত নিয়েছি।
জানা গেছে, ঈদকে সামনে রেখে গান দুটি আগামী ২৭ এপ্রিল ফাহমিদা নবীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘আনমোল প্রেজেন্টস’ থেকে প্রকাশ পাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০