শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

চোরাই রিকশাসহ গ্রেফতার ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
চোরাই রিকশাসহ গ্রেফতার ২
চোরাই রিকশাসহ গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে দুটি ব্যাটারি চালিত চোরাই অটোরিকশাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ঘোষকামতা গ্রামের আমির উদ্দিন ভূঁইয়া বাড়ির আবু জাহেরের ছেলে নূর হোসেন (২২) ও বারগাঁও ইউনিয়নের রাজীবপুর গ্রামের মৃত সামছুল হকের ছেলে আব্দুল মমিন ওরফে বাবুল (৪৮)।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল বুধবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ঘোষকামতা গ্রামের খেজুরতলা বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুর ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহায়তায় খেজুরতলা বাজার থেকে নুর হোসেনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে সোনাইমুড়ী পৌরসভার বন্ধু মিশুক দোকানের সামনে থেকে সামছুুুল হককে গ্রেফতার করা হয়। পরে তার থেকে দুটি চোরাই ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়। যাহার বাজার মুল্য প্রায় দুই লক্ষ টাকা । এই ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১