শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ইয়াবাসহ গ্রেফতার হত্যা মামলার আসামী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
ইয়াবাসহ গ্রেফতার হত্যা মামলার আসামী
ইয়াবাসহ গ্রেফতার হত্যা মামলার আসামী

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলায় হত্যা মামলার এক আসামিকে ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত মাদক কারবারি আতাউর রহমান (৩৭) সদর উপজেলার লক্ষীনারায়নপুরের ৩নং ওয়ার্ডের বদিয়ার রহমান ভেন্ডারের ছেলে।

 

শুক্রবার (২০জানুয়ারী) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ের পরিবেশ নার্সারির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাসহ অবস্থান করছিলেন এমন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। পরে তল্লাশি চালিয়ে তার থেকে ২শত ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পূর্বের একটি হত্যা মামলা ও মাদক মামলা রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১