শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

কবিরহাটে তালিকাভুক্ত ৩শত ভিডিপি সদস্যকে ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৫ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব জনিত কারনে সারাদেশ লকডাউন থাকার কারণে নোয়াখালী কবিরহাটে কর্মরত ৩শত তালিকাভ‚ক্ত ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৫ মে) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত উপজেলা অডিটোরিয়ামে সামাজিক দুরত্ব বজায় রেখে সকলের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উপজলা ভিত্তিক এ ত্রাণ বিতরণ কার্যক্রমের সার্বিক তত্ত¡াবধানে ছিলেন, নোয়াখালী জেলা কমান্ড্যান্ট আশীষ কুমার ভট্টাচার্য। এসময় আরো উপসস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ড্যান্ট নুরুল আফছার চৌধুরী, সার্কেল এডজুটেন্ট সোহেল রানা সরকার, কবিরহাট উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ওয়াহিদুল ইসলাম ও উপজেলা প্রশিক্ষিকা শাহিন আকতার প্রমূখ।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে দেশের প্রতিটি উপজেলায় ৩শত জন করে দুস্থ ভিডিপি সদস্যকে এ ত্রাণ সামগ্রী দেয়া হয়।

উক্ত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তৈল, ১টি সাবান ও ১ টি করে মাস্ক।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১