শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

একাদশ শ্রেণির ভর্তি খরচ ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের এক বছরের বেতন-ভাতা সরকারিভাবে বহনের দাবীতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে করোনা ও বন্যা পরিস্থিতিতে চলমান একাদশ শ্রেণির ভর্তি খরচ ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের এক বছরের বেতন ভাতা সরকারী ভাবে বহনের দাবী জানানো হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচি থেকে এ দাবী জানান সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

প্রায় আধ ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে বক্তব্য রাখেন, ছাত্র ফ্রন্টের জেলা আহ্বায়ক কাজী জহির উদ্দিন, সাধারণ সম্পাদক জহিরুল হক ফয়সাল ও সদস্য মহিদুল ইসলাম দাউদসহ অনেকে।

এসময় বক্তারা বলেন, পুরো বিশ্ব করোনায় বিপর্যস্ত, অপর দিকে বাংলাদেশে নতুন করে যোগ হয়েছে বন্যা। করোনা ও বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত নিন্ম আয়ের মানুষ। দেশের বেশিরভাগ মানুষই কৃষক-শ্রমিক। তাই চলমান একাদশ শ্রেণির ভর্তি খরচ ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের এক বছরের বেতন ভাতা সরকারী ভাবে বহনের দাবী জানানো হয়। না হয় অন্তত ২ কোটি শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়বে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১