শিরোনাম:
হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

হাতিয়ায় মেয়াদোত্তীর্ণ ঔষুধ রাখায় ৪০ হাজার টাকা অর্থদন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় একটি ফার্মেসীকে মেয়াদোত্তীর্ণ ঔষুধ রাখার দায়ে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাতিয়া উপজেলা কর্মকর্তা মো.ইমরান হোসেন উপজেলার ওছখালী বাজারের সজীব ফার্মেসীতে এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দোকানের মালিক মো. মামুনের বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অভিযোগ উঠে। অভিযোগের আলোকে তার ফার্মেসীতে অভিযানকালে অভিযোগের সত্যতা পাওয়া যায়। ফার্মেসী মালিক মো. মামুন শিশুদের মেয়াদোত্তীর্ণ ইনজেকশন বিক্রি করে। বিক্রি করা ইনজেকশনের মেয়াদ ২০ সালের অক্টোবরের মাসে শেষ হয়েছিল। পরে অভিযোগের সত্যতা পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারায় চল্লিশ হাজার টাকা অর্থদন্ড করা হয় এবং বিক্রি করা ঔষধ জব্দ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১