শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

সোনাইমুড়ীতে ৬প্রতিষ্ঠানকে জরিমানা

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ৯ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় মূল্য তালিকা না থাকায়, অধিক মূল্যে পন্য ও ওষুধ বিক্রি করায় ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

শনিবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন নোয়াখালী জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. কাউছার মিয়া।অভিযানে সহযোগিতা করে সোনাইমুড়ী থানা পুলিশ।

তিনি জানান,সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া বাজারে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় ও অধিক মুল্যে পন্য বিক্রি করার অপরাধে ৫টি মুদি ও মসলার দোকান এবং অধিক মূল্যে ওষুধ বিক্রি করায় ১টি ওষুধ দোকানকে ১৪হাজার টাকা জরিমানা করা হয়। এসময়ে ক্রয় রশিদ যাচাই করা হয় ও মূল্য তালিকা সর্বদা দৃশ্যমান স্থানে প্রদর্শন ও প্রতিদিন হালনাগাদ করার নির্দেশনা দেয়া হয়।পাশাপাশি ব্যবসায়ীদের ন্যায্য মূল্যে পণ্যসামগ্রী বিক্রয় করার জন্য নির্দেশনা দেয়া হয়। তাছাড়া ব্যবসায়ী ও ভোক্তাগণকে সচেতন থাকার অনুরোধ করা হয়েছে। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় করার অনুরোধ করা হয়। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১