শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালী উচ্চবিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উৎযাপন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৭ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নোয়াখালী উচ্চবিদ্যালয়ে আলোচনা সভা , রচনা ও উপস্হিত বক্তব্য প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৭ মার্চ বুধবার সকাল ১১ঘটিকায় নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের হল রুমে বঙ্গবন্ধুর জন্মশত বর্ষ ও জাতীয় শিশু দিবস যাকজমক ভাবে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সহকারী শিক্ষক মিজানুর রহমানের উপস্হাপনায় ও রকি বড়ুয়ার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ রিয়াদ।

এ সময় উপস্হিত থেকে বক্তব্য রাখেন সাংবাদিক ও মানবাদিকার কর্মী ইমাম উদ্দিন আজাদ, স্কুল পরিচালনা পরিষদের সাবেক সদস্য বাবুল মিয়াসহ স্কুলের সকল সহকারী শিক্ষক- শিক্ষীকা বৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু জন্মেছে বলে এ দেশ স্বাধীন হয়েছে। ছোট বেলা থেকে বঙ্গবন্ধু মজলুম মানুষের পাশে দাঁড়াতেন। মানুষের বিপদে উপকার করতেন। তাই আ:লীগ সরকার প্রথম মেয়াদে ১৭মার্চ কে জাতীয় শিশু দিবস হিসাবে স্বীকৃতি দেয়। অনুষ্ঠান শেষে বিভিন্ন গ্রুুপের বিজয় ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরন করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১