শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

শপিং করতে গিয়ে, করোনা আক্রান্ত হয়ে ফিরলেন 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

শপিং করতে গিয়েছিলেন মার্কেটে। আর সেখানেই তাকে খুঁজে নিয়েছে বেরসিক করোনা। শুক্রবার নমুনার ফলাফল আসে ইংল্যান্ডের ক্লাব বোর্নমাউথের গোলরক্ষক এরন রামসডেলের। সেখানেই তিনি কোভিড-১৯ পজিটিভ হন।

ইংলিশ গণমাধ্যমকে তিনি বলেন, এটা অবাক হওয়ার মতো ব্যাপার। আমি কারও সংস্পর্শে যাইনি, অথচ আক্রান্ত হয়ে গেলাম। আমার মধ্যে কোনো লক্ষণ ছিল না। তাই একজন তরুণ স্বাস্থ্যবান মানুষ হিসেবে ব্যাপারটা খুবই ভয়ংকর এবং দুশ্চিন্তার। রামসডেলে ধারণা করছেন, সুপারমার্কেটে যাওয়াই কাল হয়েছে তার জন্য।

ইংল্যান্ডের হয়ে অনূর্ধ্ব-২১ দলে খেলা এই গোলরক্ষক বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। সাতদিন কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ হলে আবারও করোনা টেস্ট করানো হবে তার। সে টেস্টে ফল নেগেটিভ আসলে তবেই ট্রেনিংয়ে ফিরতে পারবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১