শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

কানের ভেতর জাল বুনছে মাকড়শা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ মে, ২০২৩
কানের ভেতর জাল বুনছে মাকড়শা

অনলাইন ডেস্ক:

 

কানে ভীষণ যন্ত্রণায় ভুগছিলেন এক নারী। এ কারণে ঠিকমতো শুনতেও পারছিলেন না তিনি। পরে চিকিৎসকদের কাছে গিয়ে জানতে পারেন তার কানের ভেতর মাকড়শা বাসা বেঁধেছে।

 

ঘটনাটি গত ২০ এপ্রিল চীনের সিচুয়াং প্রদেশে ধরা পড়ে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।

ওই নারীর ডান কানের ভেতর কী হয়েছে তা দেখতে এন্ডোস্কোপি করেন ডাক্তার। তখনই দেখা যায়, কানের ভেতর ঘুরে বেড়াচ্ছে আস্ত একটি মাকড়শা। শুধু ঘুরেই বেড়াচ্ছে না, ধীরে ধীরে কানের ভেতরই জাল বুনছে !

 

চিকিৎসকরা জানিয়েছেন, প্রথমে অনেকটা কানের টিস্যু কিংবা পর্দার মতো মনে হয়েছিল ওই জালকে। ফলে প্রথমে বোঝা যায়নি। পরে বিষয়টি পরিষ্কার হয়। তারপরই অতি সাবধানে কান থেকে সেই মাকড়শা এবং জালটি বের করেন চিকিৎসক।

 

কিন্তু কীভাবে মাকড়শা কানে নিয়েও বড় কোনো ক্ষতি হয়নি ওই নারীর- এমন প্রশ্নের জবাবে চিকিৎসকরা জানান, ওই মাকড়শা বিষাক্ত ছিল না। তাই কানের বড় কোনো ক্ষতি করতে পারেনি। তবে বেশ ঝুঁকি নিয়েই মাকড়শাটিকে বের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১