শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে সর্বোচ্চ শনাক্ত করোন আক্রান্ত রোগী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৫২ জনের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ আক্রান্ত। এ নিয়ে জেলায় কভিড-১৯ শনাক্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৬৮৪ জন। এছাড়া জেলায় এখনও পর্যন্ত ৭৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় (শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত) ২০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ১৫২ জন কোভিড-১৯ পজিটিভ হয়েছে। এ ২৪ ঘণ্টায় নতুন কেউ মারা যাননি, সুস্থ হয়েছেন ১২জন। এছাড়াও শুরু থেকে এখনও পর্যন্ত ১১ হাজার ৩২৫ জনের নমুনা সংগ্রহ করে ২ হাজার ৬৮৪ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যার মধ্যে ৭৭ জন মারা গেছে ও ৭৩৬ জন সুস্থ হয়েছে।’

তিনি জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় সব থেকে বেশি আক্রান্ত হয়েছেন। যেখানে ১ হাজার ১১১ জন আক্রান্তের মধ্যে ৫১ জন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ৪৩৯ জন। সদর উপজেলায় আক্রান্ত ৮৩৫ জনের মধ্যে মারা গেছেন ১৭ জন এবং সুস্থ হয়েছেন ২২৬ জন। রূপগঞ্জ উপজেলায় ৩০৭ জন আক্রান্তের মধ্যে একজন মারা গেছেন ও আট জন সুস্থ হয়েছেন।

তিনি জানান, সোনারগাঁও উপজেলায় ২১৫ জন আক্রান্তের মধ্যে ছয় জন মারা গেছেন ও ২০ জন সুস্থ হয়েছেন। আড়াইহাজার উপজেলায় ১৪০ জন আক্রান্ত হয়ে সুস্থ হয়েছে ৩০ জন। আর বন্দর উপজেলায় ৭৬ জন আক্রান্ত হয়ে দুজন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ১৩ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১