শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরধরে মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোরকে খুন করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে এই নৃশংস খুনের ঘটনা ঘটেছে। নিহত কিশোর মোফাজ্জল হোসেন মৃত আলাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় পাইভাকুড়ি উচ্চ বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

 

স্থানীয় বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল মুক্তাদির শাহীন বলেন, ঘটনাটি দুঃখজনক। শুনেছি চেয়ারে বসা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, একদল শিশু কিশোররা বাড়ির পাশে বসে মোবাইলে খেলাধুলা করছিল। এ সময় চেয়ারে বসা নিয়ে মো. মোবারক হোসেন (১৪) এর সাথে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয় নিহত মোফাজ্জল হোসেনের। এ ঘটনায় মোবারক হোসেন মারাত্বক রাগান্বিত হয়ে মোফাজ্জল হোসেনকে বুকে পিঠে কিল- ঘুষি ও স্বজোরে লাথি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোফাজ্জল। এদিকে এঘটনার পর থেকে ঘাতক গা ঢাকা দিয়ে পালিয়ে বেড়াচ্ছ ।

 

ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১