শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

সেনবাগে খালে মিলল কিশোরের লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের পাশের খাল থেকে মো. শাকিল (১৭) নামের এক নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল পেশায় একজন টোকাই ছিল।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের ছমিরমুন্সিরহাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শাকিল বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট কলোনি এলাকার জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫-১৬ বছর আগে বরিশাল থেকে এসে বাবা-মা এর সাথে বেগমগঞ্জের জমিদারহাট কলোনিতে থাকতো শাকিল। পেশায় টোকাই হওয়ায় বস্তা নিয়ে বিভিন্ন এলাকা গুরে বোতলসহ অনান্য পুরাতন জিনিসপত্র কুড়াতো। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে কলোনি থেকে বের হয়ে যায় শাকিল। দিন গিয়ে রাত হলেও শাকিল আর কলোনিতে ফিরে আসেনি। মঙ্গলবার সকালে অন্য টোকাইরা ছমিরমুন্সিরহাট খালের ভিতর শাকিলের লাশ ভাসতে দেখে। পরে স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে অবগত করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মা বলছে শাকিল এপিলেপসি বা মৃগী রোগে আক্রান্ত ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাল পাড়ে পুরনো জিনিস কুড়াতে গিয়ে পানিতে পড়ে শাকিলের মৃত্যু হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসলে বিস্তারিত জানা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১