শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নোয়াখালীতে ৩১টি মামলা, মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর বিভিন্ন উপজেলায় লকডাউন মনিটরিং কার্যক্রমসহ আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

এসময় সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫ টার পর দোকানপাট খোলা রাখা, মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এ অভিযান পরিচালনা করেন।

 

জানা গেছে, অভিযানকালে মোট ৩১ টি মামলায় ২৮হাজার ৩০০শত টাকা অর্থদণ্ড আদায় করা হয় এবং জনসাধারণের মধ্যে ৩০০ মাস্ক বিতরণ করা হয়। । নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ বলেন, কোভিড-১৯ মহামারির এই সময় নিজের সুরক্ষা অন্য যেকোন সময়ের চেয়ে গুরুত্বপূর্ণ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সতর্ক থাকুন, ভিড় ও জনসমাগম এড়িয়ে চলুন। অভিযানে সহযোগিতা করেন জেলা পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১