শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ট্রাক চাপায় কোম্পানীগঞ্জে পথচারীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে মাটি বাহী ড্রামট্রাক চাপায় মো. হাফিজ উল্যাহ (৬৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। ঘটনার পরপর দ্রুত পালিয়ে যাওয়া ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

 

শুক্রবার বিকেলে ঢাকা নেওয়ার পথে মারা যান হাফিজ উল্যাহ। নিহত হাফিজ উল্যাহ ফেনী জেলার সোনাগাজী উপজেলার চর দরবেশ ৭নং ওয়ার্ডের মৃত বজলের রহমানের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বাংলাবাজার-সোনাগাজী সড়কের কোম্পানীগঞ্জের মুছাপুর ৪নং ওয়ার্ড বাংলাবাজার মাদ্রাসার সামনে দিয়ে যাচ্ছিলেন হাফিজ উল্যাহ। এসময় পিছন থেকে আসা একটি দ্রুতগতির মাটিবাহী ড্রামট্রাক তাকে পিছন থেকে চাপা দেয়। এতে সড়কের বাইরে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে বসুরহাটের একটি হাসপাতালে ও পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেলে মারা যান তিনি।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ায় ট্রাকটি তাৎক্ষনাত আটক করা সম্ভব হয়নি। চালকসহ গাড়িটি আটকের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০