শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়াম্যান কামাল খাঁনকে সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ কামাল খাঁন ও ইউপি সদস্যদের সংবর্ধনা ও দায়িত্ববার বুঝিয়ে দেওয়া হয়েছে।

ধানসিঁড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নানের সভাপতিত্বে বৃহস্পতিবার বাদ আছর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ র্সবর্ধনা ও দায়িত্ববার বুঝিয়ে দেওয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহাগের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ কামাল খাঁন, সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান, উপজেলা যুবলীগ সভাপতি আবু জাফর আবির, বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ মাসুদ, ইউপি সচিব মো: আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য নিজাম উদ্দিন ফারুক, ইউনিয়ন যুবলীগ সভাপতি ইব্রাহিম খলিল রানা (নব-নির্বাচিত মেম্বার), সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাবেল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা মেম্বার, সাদরণ সদস্য (মেম্বার), এবং ইউনিয়নের সকল গ্রাম পুলিশ ও ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

 

অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান আবেগ আপ্লুত হয়ে কান্নায় দুচোখের অশ্রু শিক্ত ভাষায় জনগনের কাছে বিগত দিনের ভুলক্রটির জন্য ক্ষমা পার্থনা করে বলেন, আমি দীর্ঘ ৬বছর দায়িত্ব পালন করেছি। আপনাদের সূখ/দুঃখে পাশা থাকার চেষ্টা করেছি। কখনো কারো সাথে উচ্চ বাক্যে কথা বলিনি। আশা করব নব-নির্বাচিত চেয়ারম্যানও আমার মত করে আপনাদের পাশে থাকবে।

 

পরে নব নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ কাঁমাল খান তার বক্তব্যে বলেন, আমি আপনাদের ভোটের মাধ্যমে আপনাদের সেবা করতে ৫বছরের জন্য এ ইউনিয়নে একজন কর্মচারী হিসেবে নিয়োগ পেয়েছি। আমি চেষ্টা করব নির্বাচনের সময় আপনাদেরকে দেওয়া আমার প্রত্যেকটি কথার বাস্তবায়ন করার জন্য সেই সাথে আপনাদের সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা পেলে আাগামী ২/৩ বছরের মধ্যে ৩নং ধানসিঁড়ি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিব ইনশাআল্লাহ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১