শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

মার্চেই মুক্তি পাচ্ছে মুখোশ

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

করোনার ধাক্কা সামলে উঠে আবার সিনেমা মুক্তির কথা চিন্তা করছেন প্রযোজক ও পরিবেশকরা। এরই ধারাবাহিকতায় মার্চে মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কিছু আলোচিত সিনেমা।
যদিও প্রেক্ষাগৃহে দর্শকের খরা। তবুও প্রযোজকদের আশাবাদ নতুন নতুন সিনেমাগুলো দিয়েই হলে ফিরতে শুরু করবে দর্শক।
কথা ছিল গত জানুয়ারীতেই মুক্তিপাবে পরীমনি ও রোশান জুটির আলোচিত সিনেমা মুখোশ। কিন্তু অতিমারীর ঝাপটায় মুক্তির তারিখের একদিন আগেই মুক্তি পিছিয়ে দেয় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান। তবে আবারো নতুন করেই ঘোষনা এলো আগামী ৪ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।
এদিকে আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে আগামী ১১ মার্চ মু্ক্িত পাবে রুবাইয়াত হোসেন পরিচালনায় শিমু।
বাংলাদেশে নারীর ক্ষমতায়নে ও আত্মনির্ভরশীলতা অর্জনে পোশাকশিল্পের যে ভূমিকা আছে তার আলোকে দৃঢ়চেতা নারী পোশাক শ্রমিকদের সংগ্রাম ও সাফল্যের গল্প বলা হয়েছে সিনেমাটিতে।
নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের গুনিন সিনেমাটি সেন্সর পেয়েছে গত ২০ ফেব্রুয়ারি । আর ছবিটি প্রেক্ষাগৃহে আসছে আগামী মার্চে তবে চলতি বসন্তেই পরিচালক রফিক সিকদার মুক্তি দিতে চায় তার বসন্ত বিকেল সিনেমাটি।
মুখোশ, বসন্ত বিকেল, গুনিন কিংবা শিমু। সামাজিক মাধ্যমে দীর্ঘদিন থেকে আলোচনায় থেকেছে সিনেমাগুলো। তাই নির্মাতা মনে করেন হয়তো এসব সিনেমা দিয়েই হলে ফিরবে দর্শক।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১