Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

সম্প্রতি ফেসবুক লাইভে এসে ওবায়দুল কাদের নোয়াখালীর সবচেয়ে ঘৃণিত লোক বলাসহ তাকে নিয়ে কটুক্তি করে নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।

 

এ ঘটনার প্রতিবাদে শনিবার বিকেলে জেলা শহর মাইজদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

জানা গেছে, বিকেল সাড়ে তিনটা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে একত্রিত হয় নেতাকর্মীরা। পরে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে তারা। এক পর্যায়ে জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে মানববন্ধনে করে। এজন্য শহরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

 

এরআগে বিকেল ৩টার দিকে সাংসদ একরামুল করিম চৌধুরীর সমর্থকরা শহরে তার পক্ষে মিছিল করে। পরে তারা শহরের জামে মসজিদ মোড়ে জড়ো হলে পুলিশ তাদের বাধা দেয়। এসময় জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে আসা একটি পিকআপ ভ্যানে থাকা যুবকদের মারধরের চেষ্টা করে সাংসদের লোকজন। ঘটনাস্থলে থাকা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

 

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুর থেকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। তবে কিছুক্ষণ পর তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। এরআগে ১৮মিনিট ৩২ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই লাইভে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, জেলা আ.লীগের আহবায়ক খায়রুল আনম সেলিম’সহ জেলার কয়েকজন নেতাকর্মীকে নিয়ে সমালোচনা করেন।

Sharing is caring!