শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

২৭ মার্চ থেকে প্রতি কেজি পেঁয়াজ পাওয়া যাবে ২০ টাকায়

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ২৭ মার্চ, ২০২২

ট্রাকে বিক্রির জন্য প্রতি কেজি পেঁয়াজের দাম আরও ১০ টাকা কমানোর ঘোষণা দিয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ২৭ মার্চ থেকে প্রতি কেজি পেঁয়াজ ৩০ টাকার পরিবর্তনে ২০ টাকা বিক্রির ঘোষণা দিয়েছে সংস্থাটি।

শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির।

তিনি বলেন, খুচরা বাজারের সাথে সমন্বয় করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ঢাকার দুই সিটি করপোরেশনে ১৫০টি ট্রাকের মাধ্যমে ১১০ টাকা করে তেল, ৬০ টাকায় চিনি, ৩০ টাকা কেজিতে পেঁয়াজ ও ৬৫ টাকা দরে মসুর ডাল দেওয়া হয়। পাশাপাশি রোজার মাসের জন্য ছোলা ও খেজুরও বিক্রি করছে সরকারি এই সংস্থা।

এছাড়া দেশজুড়ে টিসিবির ৪০০ ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রি করছে। মূলত নিম্ন আয়ের মানুষ লাইন ধরে টিসিবির পণ্য কেনেন। তবে সংস্থাটির বিরুদ্ধে নানা অনিয়ম ও অভিযোগের শেষ নেই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০