শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

এক মঞ্চে দুই দেশের দুই তারকা

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

দেশীয় শোবিজের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও গায়িকা তারিন জাহান। গত তিন দশকের ক্যারিয়ারে অভিনয় করেছেন অসংখ্য চরিত্রে। তার অসাধারণ অভিনয়ের জন্য দেশের সকল মানুষের কাছেই অনেক বেশি জনপ্রিয় তিনি। গত ৯ এপ্রিল কলকাতা গিয়েছেন দেশপ্রিয় এই অভিনেত্রী । ‘বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ অনুষ্ঠনে অংশ নিতেই তাঁর এই সফর। ১১ এপ্রিলের জমকালো সেই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বাংলাদেশের এই অভিনেত্রী। এমন একটি অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে দারুণ খুশি তারিন।

অনুষ্ঠানে তিনি বিজয়ীদের হাতে সম্মাননাও তুলে দেন। তারিনের হাত থেকে পুরস্কার নেন কলকাতার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। মঞ্চে দুই দেশের দুই তারকার সরস কথোপকথনে উপস্থিত দর্শক বিনোদিত হন। মঞ্চ থেকে নেমে শাশ্বত ও তারিন গ্যালারির প্রথম সারিতে পাশাপাশি বসেন। তখন দুজন দুই দেশের কাজের ব্যাপারেও আলাপ করেন।

তারিন বলেন, ‘শাশ্বত আমার প্রিয় একজন অভিনেতা। তিনি খুব ভালো মনের মানুষ। বাংলাদেশের খোঁজখবরও রাখেন। তাঁর আন্তরিকতায় আমি মুগ্ধ। ’ তারিন আরো যোগ করেন, ‘বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার একটা আলাদা আনন্দ থাকে। আমি মনে করি, এতে বিজয়ীরা আরো উৎসাহী হন। আরো ভালো কাজ করার চেষ্টা করেন। ’অনুষ্ঠানে শাশ্বতর সঙ্গে তোলা বেশ কিছু ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন তারিন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১