কবিরহাটে সম্পত্তি বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২১ মে, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত দেলোয়ার হোসেন (৪৫) কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামের গফুর মেম্বারের বাড়ির মৃত আব্দুল গফুরের ছেলে এবং তাকে লাঠি দিয়ে আঘাতকারী আবদুল হাই মাষ্টার (৩৭) তার আপন ছোট ভাই।

শনিবার বাদ আছর ঘোষবাগ ইউনিয়নের ৩নং ওয়ার্ড নবাবপুর গ্রামের আব্দুল গফুর মেম্বারের বাড়িতে এ মারামারির ঘটনা ঘটে।

 

স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফা জানান, সম্পত্তি নিয়ে বিরোধের জেরধরে শনিবার বাদ আছর নবাবপুর গ্রামের আব্দুল গফুর মেম্বার বাড়ির মৃত আব্দুল গফুরের ছেলে মো: দেলোয়ার হোসেন এর সাথে তার ছোট ভাই আব্দুল হাই মাষ্টার এর বাকবিতন্ড হয়। বাকবিতন্ডের এক পর্যায়ে আব্দুল হাই মাস্টার লাঠি দিয়ে তার বড় ভাই দেলোয়ারকে লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাইজদীর গুডহিল হসপিটালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে গুডহিল হসপিটালের চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার প্রস্তুতিকালে সন্ধ্যার পর পরই গুডহিল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, আমরা এখনো ঘটনাস্থলে আছি। নিহতের লাশ হাসপাতাল থেকে বাড়িতে আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০