শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

আইনশৃঙ্খলা কমিটির সভায় বালু উত্তোলন নিয়ে ইউপি চেয়ারম্যানদের হট্রগোল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩১ জুলাই, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির সভায় বালু উত্তোলনকে কেন্দ্র করে হট্টগোল তৈরি হয়েছে চেয়ারম্যানদের মধ্যে।

রোববার (৩১জুলাই) দুুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ ঘটনা ঘটে।

 

এসময় চরফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জায়দল হক কচি বলেন, সেতুমন্ত্রীর ভাগনে রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজীস সালেকীন রিমন দীর্ঘ এক মাস ধরে অভিযোগ করে আসছেন তার পার্শ্ববর্তী মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আইযুব আলীর যোগসাজশে মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদী থেকে বালু উত্তোলন করা হচ্ছে। আজকের আইনশৃঙ্খলা কমিটির সভায় একই অভিযোগ তুলে ধরেন রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজীস সালেকীন রিমন। একপর্যায়ে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আইযুব আলী এ বিষয়ে কথা বলতে গেলে এতে করে দুই ইউপি চেয়ারম্যানের মধ্যে বাদানুবাদ হয়। একপর্যায়ে তা হট্টগোলে রূপ নেয়। পরে তাৎক্ষণিক বিষয়টি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবাউল আলম ভূঁইয়া বিষয়টি সমাধান করে দেন।

 

এ বিষয়ে জানতে বিকেল ৪টা ২৩ মিনিটের দিকে রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজীস সালেকিন রিমনের মুঠোফোনে কল করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়। একই বিষয়ে জানতে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আইযুব আলীর ফোনে কল করা হলে তিনিও ফোন রিসিভ করেননি।

 

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবাউল আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তীতে কথাবার্তা বলে আমরা বিষয়টি সমাধান করে দিয়েছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১