শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কোম্পানীগঞ্জে ধানখেতে পড়ে থাকা দিন মজুরের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ধাঁনখেতে পড়ে থাকা অবস্থায় এক দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত আবুল কালাম (৫৫) উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরযাত্রা গ্রামের আবুল কালামের নতুন বাড়ির মৃত আবদুর রবের ছেলে। তিনি একজন দিন মজুরের কাজ করতেন।

 

এর আগে গতকাল সোমবার (১আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরযাত্রা গ্রাম থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

 

চরএলাহী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. ইউছুফ এ সব তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার সকালে একই ইউনিয়নের চরযাত্রা গ্রামে পিলারের মাটির বেইজ কাটতে যান আবুল কালাম। এরপর দিনভর ঘরে না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। পরে যেখানে তিনি মাটির বেইজ কাটার কাজ করেছেন তার সামান্য দূরে একটি ধানখেতে তার লাশ উপুড় হয়ে পড়েছিল। পরে পরিবারের সদস্যরা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরিবারের সদস্যদের বরাত দিয়ে ইউপি সদস্য আরও বলেন, তিনি গত কিছুদিন আগে থেকে অসুস্থ ছিলেন। ধারণা করা হচ্ছে, কাজ করতে গিয়ে প্রচন্ড গরমে অসুস্থ হয়ে তিনি সেখানেই মারা যান।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে কাজ করতে গিয়ে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১