শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কনফেকশনারী ব্যবসার আড়ালে ফেনসিডিল ব্যবসা: র‌্যাবের অভিযানে গ্রেফতার মাদককারবারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে র‌্যাব -৭ ফেনী অভিযান চালিয়ে মাদক কারবারি হাফিজুর রহমান মিল্লাতকে (৪৮) গ্রেফতার করেছে। এ সময় তার কনফেকশনারী দোকান থেকে ৭০বোতল ফেন্সিডেল উদ্ধার করে র‌্যাব।

 

শুক্রবার (১২ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার বসুরহাট হাট পৌরসভার ৪নং ওয়ার্ডের উত্তর বাজার তার বাড়ী থেকে তাকে প্রথম আটক করে। পরে অভিযান চালিয়ে তার কনফেকশনারী দোকান মিল্লাদ ষ্টোর থেকে ৭০ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব।

 

গ্রেপ্তারকৃত হাফিজুর রহমান মিল্লাদ কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট উত্তর বাজার আশ্রাফুল উলম মাদ্রাসা সংলগ্ন পৌরসভা ৪ নং ওয়ার্ডের মেস্ত্ররী বাড়ীর মৃত আবুল হাশেমের ছেলে। সে দীর্ঘদিন ধরে কনফেকশনারী ব্যবসার আড়ালে ফেনসিডিল ব্যবসা চালিয়ে আসছে। র‌্যাব এর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে শনিবার সকালে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১