শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কিশোরীকে ধর্ষণের অভিযোগে কোম্পানীগঞ্জে থানায় মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৫আগস্ট) বিকেলে ওই কিশোরীর মা বাদী হয়ে মো. রফিকুল ইসলাম মাসুদ (৩৫) নামের এক যুবককে আসামি করে এ মামলা দায়ের করেছেন।

 

অভিযুক্ত মো. রফিকুল ইসলাম মাসুদ উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর মুছাপুর গ্রামের জামাল উদ্দিনের নতুন বাড়ির মৃত জামাল উদ্দিনের ছেলে।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি ভুক্তভোগী কিশোরীকে (১৮) তার মা বাড়িতে রেখে বেগমগঞ্জে তার বাবার বাড়িতে বেড়াতে যায়। রাত সাড়ে ৮টার দিকে তার মানসিক রোগী স্বামী ও ছেলে রাতের খাওয়া দাওয়া শেষে সামনের রুমে এবং কিশোরী মেয়ে পিছনের রুমে ঘুমিয়ে পড়ে। রাত ১টার দিকে মো.রফিকুল ইসলাম মাসুদ কৌশলে তার বসতঘরের দরজা খুলে ভিকটিমের শয়নকক্ষে প্রবেশ করে। ভিকটিম কিছু বুঝে ওঠার আগেই আসামি ভিকটিমের মুখ চেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিম বর্তমানে অন্তঃসত্ত্বা মর্মে বাদীনি তাহার এজাহারে উল্লেখ করেন।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১