শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

অপহরণের ১৮দিনেও উদ্ধার হয়নি কোম্পানিগঞ্জের স্কুল পড়ুয়া কিশোরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি :

 

নোয়াখালী কোম্পানিগঞ্জে প্রবাসী পিতার একমাত্র কন‍্যা কবি জসিম উদ্দিন উচ্চ বিদ‍্যালয়ের এক স্কুল ছাত্রীকে শিশুতলা নামক স্হান থেকে অপহরণের অভিযোগ উঠেছে।

 

এ বিষয়ে ভিকটমের মামা থানায় ডায়রী করে। কিন্তু ১৮দিনেও ভিকটিমকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

 

থানায় অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার চর ফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের স্কুল পড়ুয়া কিশোরী কে বিদ‍্যালয়ে যাওয়ার পথে উত্তাক্ত করত পার্শ্ববর্তী কবিরহাট পৌরসভার ইন্দ্রপুরের হোসেন আহাম্মদের পালক পুত্র জাকের হোসেন।

 

বিষয়টি কিশোরীর পরিবার জাকেরের আত্নীয় স্বজন কে জানালে ক্ষিপ্ত হয়ে চরকালি গ্রামের আব্দুল আহাদের পুত্র আনোয়ার হোসেন হেলাল, বেলায়েত হোসেন ও মোশাররফ হোসেনের পুত্র মোবারক হোসেন রিহাদ এর সহযোগিতায় নারী নির্যাতন কারী ও নারী অপহরণ দলের সদস‍্য জাকের হোসেন কিশোরীকে অপহরণ করে আত্নগোপন করে।

 

খবর পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করে কিশোরীকে উদ্ধার করতে না পেরে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে সাধারণ ডায়রী ভুক্ত করে।

 

অপহরণকারী জাকের তার আত্মীয় স্বজনের মাধ‍্যমে নগদ টাকা ও ষ্টাম্পে লিখিত বন্ড দিলে কিশোরীকে ফেরত দিবে বলে খবর পাঠান । অপহরণকারী চক্রের শর্ত না মানলে কিশোরী মেয়েকে তাদের পরিবারের কাছে ফেরত দেবে না বলেও জানান। এদিকে অদৃশ্য কারনে পুলিশ কোন ব‍্যবস্হা না নেওয়ায় মেয়েটির জীবন নাশের আশংকা করছেন মেয়েটির সৌদি প্রবাসী পিতা।

 

মুঠোফোনে কিশোরীর পিতা সহেল কান্না জনিত কন্ঠে সাংবাদিকদের বলেন আমি জীবিকার তাগিদে প্রবাসে থাকি, আমার স্ত্রীও সহজ সরল মহিলা হওয়ায় আত্নীয় স্বজনের মাধ‍্যমে থানায় যোগাযোগ করি। কিন্তু পুলিশ মামলাও নিচ্ছে না মেয়েকে উদ্ধার করছে না। আমি আপনাদের মাধ‍্যমে এ ব‍্যাপারে পুলিশ সুপার সহ প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান বলেন, ভাই আমাকে আর ৩দিন সময় দেন, না হলে মামলা নেব।

পুলিশ সুপার মো: শহিদুল ইসলামকে What,s app ও সরাসরি বিষয়টি অবগত করলে তিনি ব‍্যবস্হা নেওয়ার আশ্বস্ত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১