স্যোসাল মিডিয়ায় ভাইরাল সাবেক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে মারধরের ছবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চৌমুহনীতে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবির (৪৫) এর উপর সন্ত্রাসী হামলা ও পিটিয়ে আহত করা হয়েছে। ইতমধ্যে ওই নেতাকে মারধরের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

 

গত রোববার বিকেলে উপজেলার চৌমুহনী ডি.বি রোডে এ হামলার ঘটনা ঘটে। এ সময় মনির মুহুরীর নের্তৃত্বে ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহান সহ যুবলীগ নামধারী অনুপ্রবেশকারীরা তাকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে অভিযোগ রয়েছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে ২৫০শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এদিকে স্থানীয় যুবলীগ নেতারা অভিযোগ করে জানান, হুমায়ুন বাড়ির নির্মাণ কাজের জন্য রড কিনতে গেলে মনির মুহুরীর নের্তৃত্বে সন্ত্রাসীরা (যুবলীগ নামধারী অনুপ্রবেশকারীরা) তাকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। আমরা এর তীব্র নিন্দা জানায়। আহত ত্যাগী ছাত্রলীগ নেতা (হুমায়ুন করিব) বাড়ির নির্মাণ কাজ করতে গেলে হামলা কারীরা তিন লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে তার উপর হামলা করেছে। এরা সবাই দেলোয়ার বাহিনীর সদস্য বলেও তারা অভিযোগ করেন।

 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৩১ শে আগস্ট মনির মুহুরী তার (হুমায়ুন করিব) বিরুদ্ধে থানায় একটি মামলা করে। এই মামলার জের ধরে বিবাদী (হুমায়ুন করিব) কে একা পেয়ে অতর্কিত ভাবে বাদী ও তার লোকজন হামলা চালায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, বেগমগঞ্জের বিভিন্ন স্থানে একের পর এক সন্ত্রাসী ও কিশোরগ্যাং সদস্যরা তৎপর হয়ে উঠেছে। আতঙ্কে রয়েছে ব্যবসায়ী ও স্থানীরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০