এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগে থানায় মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এক শিক্ষার্থীকে (১৬) মারধর করে অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

 

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর ভাবি নুরের নাহার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে একই দিন বেলা ১টা ১৫মিনিটের দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত তরুণরা হলো, বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে শুভ (২০) একই এলাকার বাবু (১৮) ও হৃদয় (১৯)।

 

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল বসুরহাট এ.এইচ.সি সরকারি উচ্চ বিদ্যালয়। শনিবার সকালের দিকে শিক্ষার্থীর পরীক্ষা দিতে ওই কেন্দ্রে যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুপুর ১টা ১৫মিনিটের দিকে বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের বটতলা এলাকার সামনের রাস্তায় পৌঁছলে বখাটে তরুণ শুভ তার দুই সহযোগী ওই এসএসসি পরীক্ষার্থীর অটোরিকশার গতিরোধ করে সাথে থাকা স্বজনদের মারধর করে তাকে টেনে হিঁচড়ে অপহরণের চেষ্টা করে। এ সময় ওই পরীক্ষার্থীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন ও মানিকপুর উচ্চ বিদ্যালয়ে সভাপতি মাইন উদ্দিন পলাশ এবং প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন মুক্তাকে জানালে তারা দ্রুত ঘটনাস্থলে এসে ভুক্তভোগী পরীক্ষার্থীকে উদ্ধার করে থানায় নিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ভুক্তভোগীর এক স্বজন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০