শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

তেল ভেবে বিষপানে প্রাণ হারাল কোম্পানীগঞ্জের গৃহবধূ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় তেল ভেবে বিষপানে এক গৃহবধূর মৃত্যুন ঘটনা ঘটেছে। নিহত শিরিন আক্তার (২৮) উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গুচ্ছ গ্রামের মো. বাহার মিয়ার স্ত্রী।

 

গতকাল শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলের দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় ইউপি সদস্য ফখরুল ইসলাম রুবেল মুঠোফোনে নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, গতকাল শনিবার দুপুরের খাবার শেষে পেটে ব্যথা অনুভব করে শিরিন। এ সময় পেটের ব্যথা উপশমের জন্য জয়তুনের তেল খেতে গিয়ে ভুলবশত বোতলে রাখা বিষ পান করে ফেলেন। এতে সে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে বিষয়টি আমাকে অবগত করা হয়েছে। ময়না তদন্ত শেষে এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে। পরবর্তীতে কোম্পানীগঞ্জ থানা এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০