শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

জামায়াতের গণমিছিলে পুলিশী হামলার অভিযোগ, গ্রেফতার ১৯

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
হাতিয়া ও সোনাইমুড়ী থেকে মাদরাসা ছাত্রসহ ২ব্যক্তির মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে জামায়াতের গণমিছিলে পুলিশী হামলার অভিযোগ উঠেছে। এ সময় পুলিশের হামলায় ও গুলিতে ৩০ নেতাকর্মি আহত ও ১৯ জনকে গ্রেফতার করেছে বলে দাবি করেছে জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুক ।

 

শনিবার (২৪ডিসেম্বর) সকল ৯টার দিকে জেলা জামায়াতের উদ্যেগে আয়োজিত তত্ত¡াবধায়ক সরকার পুনর্বহাল, রাজবন্দীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে গণমিছিলে এই হামলার ঘটনা ঘটে।

 

জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুক, জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকারের নেতৃত্বে শান্তিপূর্ণ গণমিছিল মাইজদী পৌর বাজার পৌছলে পেছনের দিক থেকে পুলিশ হামলা ও গুলি চালায় । এ সময় জামায়াতের ৩০ জন নেতাকর্মি গুলিবিদ্ধসহ আহত হয়। পরে জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা সাঈয়েদ আহমেদসহ ১৮ জন জামায়াত শিবিরের নেতা কর্মিকে গ্রেফতার করে সুধারাম থানার পুলিশ। আহতদেরকে বিভিন্ন হাসপাতাল চিকিৎসা দেয়া হয়।

 

এ দিকে জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকার ও জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুক পুলিশের হামলা ও গ্রেফতারের নিন্দা জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তির দাবী জানান।

 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, ১৯জন জামায়াতের নেতা কর্মিকে গ্রেফতার করা হয়েছে। তিনি গুলি চালানোর বিষয়টি নাকচ করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি চালায়। জামায়াতের নেতাকর্মি উল্টো পুলিশের ওপর ককটেল হামলা চালায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১