সুবর্ণচরে দারুল কোরআন রহমানিয়া ইন্টারন্যাশনাল মাদ্রাসা'র উদ্বোধন

Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী সুবর্ণচরে দারুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসা এবং মাদ্রাসার দ্বিতল ভবন উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৮ জানুয়ারী) বেলা ১২ টায় চরক্লার্ক ইউনিয়নে অবস্থিত মরহুম জেবল হক মেম্বার জামে সমজিদের দ্বিতীয় তলায় মাদ্রাসার উদ্বোধনের আয়োজন করে আনোয়ারা নুর এগ্রো এন্ড ডেইরি ফার্ম।

 

দারুল কোরআন রহমানিয়া ইন্টারন্যাশনাল মাদ্রাসার মুহতামীম হাফেজ মাওলানা আরিফুল ইসলামের সভাপতিত্বে মাদ্রাসা উদ্বেধন করেন ভোলার পীর সাহেব হযরত মাওলানা হেমায়েতুর রহমান, বিশেষ অথিতি ছিলেন, ৩ নং চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার, নাজিরপুর মাদ্রাসার মুহতামীম মাওলানা আব্দুর রহমান , মাওলানা সাহাব উদ্দিন, মুফতি ইয়াছিন, চরক্লার্ক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাব উদ্দিন, বিশিষ্ঠ সমাজ সেবক সুবর্ণ ক্যাডেট একাডেমির পরিচালক ফিরোজ মাহমুদ, সমাজ সেবক বেলাল উদ্দিন হাজারি, মাওলানা হাফেজ ছানা উল্যাহ।

 

অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ সমাজ সেবক আনোয়ারা নুর এগ্রো এন্ড ডেইরি ফার্ম এর পরিচালক প্রবাসী মামুন, জেবল হক মেম্বার জামে মসজিদের সভাপতি মোঃ শাহজাহান, সেক্রেটারি মোঃ আইয়ুব আলী, ইব্রাহিম খলিল, মোজাক্কের হোসাইন, পশু ডাক্তার এসএম রফিক, হাজি আব্দুস সহিদ, হাজি আবুল খায়ের, সামসুদ্দিন সবুজ, নিজাম উদ্দিন, নুর করিমসহ জেলা উপজেলা সাংবাদিকবৃন্দ, স্থাণীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উদ্বোধন শেষে পুরোনো ভবন থেকে ছাত্র-ছাত্রীদের নতুন ভবনে স্থানান্তরর করা হয় হয় এবং আনোয়ারা নুর এগ্রো এন্ড ডেইরি ফার্ম পক্ষ থেকে ছাত্রছাত্রী সহ এলাকার প্রায় ৫০০ শতাধিক মানুষকে দুপুর খাবার বিতরণ করা হয়।

 

বক্তারা প্রত্যন্ত অঞ্চলে আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে দারুল কোরআন রহমানিয়া ইন্টারন্যাশনাল মাদ্রাসায় ভর্তির আহবান জানান।

Sharing is caring!