শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

কবিরহাটে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১২ মার্চ, ২০২৩
কবিরহাটে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৩

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে দৈনিক ডেল্টা টাইমস, ঢাকা প্রকাশ ও ই-প্রেস নিউজের জেলা প্রতিনিধি আবদুল্যাহ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত হয় তার পরিবারের আরো তিনজন ।

গত শুক্রবার (১০ মার্চ ) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড নলুয়া ভূঁইয়ারহাট এলাকায় তার নিজ বাড়িতে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

হামলাকারী সন্ত্রাসীরা হলেন, একই এলাকার মৃত ইনু মিয়ার ছেলে ছায়েদ ( ৪৫), ছায়েদের বড় ছেলে মামুন (২৩), হৃদয় (২১), মৃত মফিজের ছেলে আবুল কালাম (৪৫)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জায়গা জমির বিরোধের জেরধরে পরিকল্পিত ভাবে ১৫/২০ জন সন্ত্রাসী হটাৎ করে সাংবাদিক আবদুল্যার মাথায় রড দিয়ে সজোরে আঘাত করেন। মামুন নামের একজন সন্ত্রাসীসহ বাকিরা এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সাংবাদিক আবদুল্যাহ বলেন, ঘটনার দিন সন্ধ্যায় সাবেক মেম্বার আবদুল খালেক সহ তিনজন বসে কথা বলছিলাম, কবে সবাই বসে কাগজপত্র দেখে যার যার জায়গা তাকে বুঝিয়ে দেওয়া যায়। এমন সময় সুদি ছায়েদের নেতৃত্বে চাগুরুতর আহত হয় দিক থেকে গিরে এসে এলোপাতাড়ি ভাবে আমাকে মারধর শুরু করে। এ সময় ঘটনাস্থলে থাকা আমার মামা এবং আমার মাকেও তারা বেধড়ক মারধর করে। একপর্যায়ে মামুন রড দিয়ে আমার মাথায় আঘাত করে।

অভিযোগের বিষয়ে জানতে ছায়েদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও ফোন ব্যবস্ত পাওয়া যায়। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১