শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

টেস্ট থেকে ছিটকে গেলেন ক্রিকেটার তাসকিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
টেস্ট থেকে ছিটকে গেলেন ক্রিকেটার তাসকিন

ক্রীড়াঙ্গন:

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত ছিলেন, তাসকিন আহমেদ। তবে একমাত্র টেস্টে এই ইনফর্ম পেসারকে পাচ্ছে না দল। চোটের কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট থেকে ছিটকে গেছেন এই খেলোয়াড়।

 

মূলত সাইড স্ট্রেইনের কারণে আগামীকাল থেকে শুরু হওয়া সিরিজের একমাত্র ম্যাচে খেলতে পারবেন না এই ডানহাতি পেসার। এরপর কবে নাগাদ মাঠে ফিরতে পারেন সে সম্পর্কেও এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময়ই চোটে পড়েছিলেন তিনি। এরপর দিন কয়েক পেরিয়ে গেলেও সেটা থেকে সেরে ওঠতে পারেননি। যে কারণে আজকে দলের সঙ্গে অনুশীলনেও দেখা যায়নি এই পেসারকে।

 

এদিকে ইতোমধ্যেই আইরিশদের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। উভয় সিরিজেই দলের সেরা পারফর্মারদের একজন ছিলেন তাসকিন। বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করায় টি-টোয়েন্টিতে সিরিজ সেরার পুরস্কার ওঠেছিল তার হাতে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০